ই-কমার্স প্রতিষ্ঠানকে ওয়্যারহাউস সুবিধা দেবে ইকুরিয়ার

0
222

ইকুরিয়ার ও ই-কমার্স মার্কেটপ্লেসের চুক্তি সম্পর্কে জানাতে বেসিস মিলনায়তনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ১২ এপ্রিল, ২০১৮। ছবি: সংগৃহীত ইকুরিয়ার ও ই-কমার্স মার্কেটপ্লেসের চুক্তি সম্পর্কে জানাতে বেসিস মিলনায়তনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। ১২ এপ্রিল, ২০১৮। ছবি: সংগৃহীত
বাংলাদেশি ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে ওয়্যারহাউস সুবিধা দেবে ই-কমার্সভিত্তিক অনলাইন কুরিয়ার সেবাদাতা প্রতিষ্ঠান ইকুরিয়ার। এ উপলক্ষে দেশের জনপ্রিয় পাঁচটি ইকমার্স মার্কেটপ্লেস আজকেরডিল ডটকম, বাগডুম ডট কম, কিকশা ডট কম, প্রিয়শপ ডটকম এবং অথবা ডটকমের সঙ্গে ওয়্যারহাউস সেবার চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। আজ বৃহস্পতিবার বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরে প্রতিষ্ঠানটি।

ইকুরিয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা বিপ্লব ঘোষ রাহুল জানান, দ্রুত প্রসারিত হচ্ছে বাংলাদেশের ই-কমার্স। ক্রেতার পাশাপাশি বিক্রেতাও বাড়ছে। তাঁদের অনলাইন বিপণনকে সহজ করতে রয়েছে ‘হোম ডেলিভারি সার্ভিস’। কিন্তু পণ্য জমা রাখা, প্যাকেজিং, লেবেলিং, সঠিক পণ্যের গুণগত মান পরীক্ষা এবং অল্প সময়ে দ্রুত সারা দেশে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে নানা সমস্যা দেখা দেয়। এ সমস্যা দূর করতে উন্নত ওয়্যারহাউস সুবিধা চালু করছে ইকুরিয়ার। এতে দ্রুত অনলাইন ফরমাশ প্রক্রিয়াকরণ, প্যাকেজিং, লেবেলিং ও হোম ডেলিভারি থাকছে। পণ্যের আকার, আকৃতি, অবস্থার ওপর ভিত্তি করে রয়েছে আলাদা সংরক্ষণের ব্যবস্থা। থাকছে আকৃতি ও পণ্যের ওপর ভিত্তি করে ট্র্যাকিং অ্যাপ্লিকেশন। বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here